বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০ পরিবারের মধ্যে ৪০ কেজি করে সিলেট যুব একাডেমীর চাল বিতরণ (২য় পর্যায়)
ডিসেম্বর ১৩, ২০১৭ , ৬:৪৯ পূর্বাহ্ণ

স্টাফ রিপোর্টার:: মুসলিম চ্যারিটি ইউ.কে’র অর্থায়নে এবং সিলেট যুব একাডেমীর বাস্তবায়নে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের ৩ টি গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০ (একশত পঞ্চাশ) পরিবারের মধ্যে ৪০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। Rice 4 Life (2nd Phase) নামে প্রকল্পটি বাস্তবায়ন হয়েছে গত ১২ ডিসেম্বর ২০১৭।img_9357

সিলেট যুব একাডেমীর নির্বাহী পরিচালক জনাব এ.এইচ.এম ফায়সাল আহমেদ’র সভাপতিত্বে এবং সিলেট যুব একাডেমীর আইটি অফিসার জনাব মোঃ সোহেল হোসেন’র পরিচালনায় সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মনির উদ্দিন। আরোও উপস্থিত ছিলেন দরগাপাশা  ইউপি সদস্য ও এলাকাবাসী।

চাল বিতরণকালে অতিথিরা বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দাড়িয়েছে মুসলিম চ্যারিটি ইউ.কে’ ও সিলেট যুব একাডেমী। তারা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। এভাবে যদি বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠান নিজ নিজ অবস্থান থেকে বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে এসে দাঁড়ায় তাহলে সহজেই এ দূর্যোগ কাটিয়ে উঠা সম্ভব।

১২ ডিসেম্বর চাল বিতরণ করা হয় পাইকাপন, আসামপুর, বুরুমপুর গ্রামে। অভাব অনটনের মধ্যে ৪০ কেজি করে চাল পাওয়ায় আনন্দ প্রকাশ করেছেন বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবার।